ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অগ্নিকান্ডে ৭ দোকান পুড়ে ভস্মিভুত

চকরিয়া প্রতিনিধি ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ মালুমঘাট বাজারের ৭ টি দোকান পুড়ে ভস্মিভূত হয়ে প্রায় ৩ কোাটি টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার সময় আগুনে পুড়ার এ দূর্ঘটনা ঘটে।
আগুনে পুড়া দোকান গুলো হলো সাইফুল ইসলামের জেনেরেটর ঘর, রমজান আলীর কসমেটিক্সের দোকান, শাহাব উদ্দিনের কম্পিউটার ও মোবাইলের দোকান, দেলোয়ার হোসেনের রাইচ মিল, মিজবাহ’র মুদির দোকান, রমিজ উদ্দিনের সেলুন ও আবু মুছার মুদির দোকান। দূর্ঘটনা কবলিত মার্কেটের মালিক মালুমঘাট বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি বলে জানা গেছে। আগুনের সুত্রপাত কিভাবে হয়েছে তা জানা যায়নি।
এ বিষয়ে অত্র বাজার সমিতির সভাপতি আলহাজ্ব মনজুর আলম জানান, সমিতির মার্কেটে আগুন লাগার খবর শোনা মাত্র, ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে তাৎক্ষণিক দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণ আনে। তররপরও ৭টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় ৩ কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান।
খবর পেয়ে সকালে ঘটনাস্থলে যান, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সাথে ছিলেন।

পাঠকের মতামত: